শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুলিশের মালখানা থেকে আলামত চুরি, দুই পুলিশ সদস্য বরখাস্ত

পুলিশের মালখানা থেকে আলামত চুরি, দুই পুলিশ সদস্য বরখাস্ত

মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রাম আদালত ভবনে জেলা পুলিশের মালখানার তালা বদল করে আলামত চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তকৃতরা হলেন- মালখানার নিরাপত্তার দায়িত্বে থাকা জেলা পুলিশের কনস্টেবল খলিলুর রহমান ও মো. মনিরুজ্জামান।

তিন দিনের সরকারি বন্ধের পর সোমবার (১৮ মার্চ) সকালে অভিনব কায়দায় আলামত চুরির এ ঘটনা ধরা পরে।

স্পর্শকাতর স্থাপনায় এমন চুরির ঘটনায় মাঠে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত সংস্থা (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)।

জেলা পুলিশের পরিদর্শক বিজন কুমার বড়ুয়া জাগো নিউজকে বলেন, ‘মালখানায় সবসময় দুটি তালা ব্যবহার করা হয়, সোমবার সকালে এসে দেখা যায়, সেই দুটি তালার বদলে অন্য দুটি তালা ঝুলছে। মালখানার অফিসারের কাছ থেকে তথ্য পেয়ে আমি দ্রুত সেখানে যাই। মালখানায় নিরাপত্তার দায়িত্বে যারা ছিল তাদের ডেকে আনি। কিন্তু তারা কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তালা ভেঙে ভেতরে ঢুকি।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, সকাল মালখানায় প্রবেশ করে পুরো ঘর তছনছ অবস্থায় পাওয়া গেছে। বেশকিছু আলামত খোয়া গেছে। কী কী আলামত খোয়া গেছে, তালিকার সঙ্গে মিলিয়ে সেটি নির্ধারণের কাজ চলছে।

মতিহার বার্তা ডট কম  ১৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply